Trending Info 24

বাংলালিংক এর ইমু অফার ২০২২

আপনি যদি বাংলালিংকের একজন নিয়মিত ইমু প্যাকের গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনার জন্য রয়েছে ইমু  বিশেষ অফার। বর্তমান সময়ে বাংলালিংক সিমের নেটওয়ার্ক ব্যবস্থা খুবই ভালো। আমাদের এই পোস্টের মাধ্যমে বাংলালিংক ইমো প্যাকেজ এর যাবতীয় তথ্য পাওয়া যাবে। আপনি যদি একজন বাংলালিংক ইউজার হয়ে থাকেন তাহলে আপনার জন্য বিশেষ ইমু প্যাক এর অফার দিচ্ছে বাংলালিংক  সিম অপারেটর। এবং সবচেয়ে কম দামে কিছু আকর্ষণীয় অফার দিচ্ছে এই সিমটি।

 আমরা অনেকেই আছি যারা শুধু ইমু প্যাক ব্যবহার করে থাকি, তাদের জন্য এই পোস্টটি বিশেষ করে বেশি গুরুত্বপূর্ণ একটি পোষ্ট। আপনাকে অবশ্যই মনে রাখতে হবে যে এই প্যাকটি শুধু ইমু ব্যবহার করার জন্য। বিশেষ একটি কথা যে আপনারা এই প্যাক যখন ব্যবহার করবেন তখন পর্যাপ্ত পরিমাণ ব্যালেন্স আপনার ফোনে রাখবেন না।  সময়ের সাথে সাথে সবকিছুই পরিবর্তন কিন্তু হয়ে থাকে বাংলালিংক অপারেটর গ্রাহকদের সব সময় কম দামের মধ্যে ভালো কিছু দিয়ে থাকে। তো আজকে আমরা দেখবো বাংলালিংকের  বিশেষ ইমো অফারের যাবতীয় তথ্য।

বাংলালিংকের সাপ্তাহিক ইমু প্যাক

বাংলালিংক অপারেটর আমাদেরকে দিয়েছে সবচেয়ে কম দামের ইমু প্যাক অফার। আমরা অনেকেই আছি যারা এক সপ্তাহের জন্য ইমো প্যাক কিনে থাকি বিশেষ করে তাদের জন্য এই অফারটি বেশি প্রয়োজন। আমরা অনেকে ইমু প্যাক  সাপ্তাহিক ব্যবহার করি আবার অনেকে আছি মাসের জন্য একেবারে ইমু প্যাক কিনে নেই, যার যেটা পছন্দ সেই ব্যক্তি ব্যবহার করে থাকি। এই অফারটি আপনি যত খুশি ততবার ব্যবহার করতে পারবেন।

বাংলালিংকের সোশ্যাল প্যাক

বাংলালিংক অপারেটর গ্রাহকদের দিচ্ছেন সোশ্যাল ইন্টারনেট প্যাক যে প্যাক গুলোর মধ্যে রয়েছে অনেক কম টাকার অফার। অন্য অপারেটর চেয়ে একটু বেশি সাশ্রয়ী মূল্যে অফার গুলো দিয়ে থাকে। চলুন দেখে নেই বাংলালিংক অপারেটরের ইন্টারনেট প্যাক গুলোর তালিকা। 

             অফার                               মূল্য                          ডায়াল কোড                     মেয়াদ

৩০ এমবি, ফেসবুক প্যাক            ১.৫০ টাকা                  *৫০০০*৪১৪#                    ৪ দিন   

১০০ এমবি, সোশ্যাল প্যাক               ৭ টাকা                   *৫০০০*৫৭৬#                    ৭ দিন

২৫০ এমবি, ইমু প্যাক                    ১০ টাকা                    *৫০০০*৭২৫#                  ১০ দিন 

১ জিবি, ইউটিউব প্যাক                  ১৯ টাকা                   *৫০০০*৩৪৫#                    ২ দিন 

আপনারা যারা বাংলালিংক গ্রাহক তারা চাইলেই সেগুলো ব্যবহার করতে পারেন। কারণ এই অফার গুলো আপনারা সীমিত সময়ের জন্য ব্যবহার করতে পারবেন কম টাকার মধ্যে। এবং যাদের যেমন প্যাক ইচ্ছে বা দরকার তাদের নিজের ইচ্ছামত প্যাক গুলো ব্যবহার করতে পারবেন। আপনারা চাইলে দুইভাবে এই অফার গুলো ব্যবহার করতে পারবেন যেমন রিচার্জের মাধ্যমে অথবা ডায়াল কোড এর মাধ্যমে। 

এই পোস্টটি যদি আপনাদের ভালো লাগে তাহলে অবশ্যই আপনার বাংলালিংক ইউজার বন্ধুদের সাথে শেয়ার করবেন। আপনাদের কারো যদি এই পোস্টের মাধ্যমে যদি ইমু প্যাক সম্পর্কে আরো কিছু জানার আগ্রহ থাকে তাহলে আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন। আপনাদের যদি আরো অন্য কোন সিমের ইমো অফার সম্পর্কে জানতে চান তাহলে আমাদের এই সাইটে ভিজিট করুন। আশা করি সঠিক তথ্য পেয়ে যাবেন।                                                                                            

Exit mobile version