বিকাশ অফার ২০২২

বর্তমানে বাংলাদেশের মধ্যে জনপ্রিয় একটি মোবাইল ব্যাঙ্কিং পরিষেবা দিনের পর দিন এটি এগিয়ে যাচ্ছে তো এগিয়ে যাচ্ছেই । বিকাশ বাংলাদেশের মধ্যে বর্তমানে জনপ্রিয় সেরা একটি মোবাইল ব্যাংকিং ব্যবস্থা । বিকাশের মাধ্যমে প্রতিদিন অনেক টাকা লেনদেন হচ্ছে বর্তমান সময়ে। আপনি যদি বিকাশ গ্রাহক হয়ে থাকেন তাহলে বিকাশ থেকে অনেক ধরনের সুবিধা পাবেন এবং কি বিকাশ অ্যাপ দিয়ে আরও সহজ এবং কি অনেক ভালো অফার আছে  আপনার জন্য ।  বিশেষ করে বিকাশ অ্যাপ দিয়ে আপনি বেশি সুবিধা উপভোগ করতে পারবেন এবং ক্যাশব্যাক সিস্টেম আছে। 

তাহলে চলুন আমরা দেখে নেই বিকাশ অ্যাপ এর মাধ্যমে কি কি সুবিধা আমরা পাচ্ছি এবং বিকাশ কি কি সুবিধা আমাদের দিচ্ছে। বর্তমানে বিকাশের মাধ্যমে আমরা ঘরে বসেই একটি কাজ খুব সহজেই করতে পারতেছি এবং আমাদের অনেক সময় অনেকটা সেভ হচ্ছে। চলুন আর দেরি না করে আমরা দেখে নেই বিকাশ অ্যাপ এর মাধ্যমে কি কি সুবিধা দিচ্ছে বিকাশ কোম্পানি। 

বিকাশ থেকে বিদ্যুৎ বিল পরিশোধ

আপনি যদি বিকাশ ব্যবহার করে থাকেন বা বিকাশ গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনি বিদ্যুৎ বিল কিভাবে দেবেন তা নিয়ে ভাবছেন । বিকাশ বা বিকাশ অ্যাপ দিয়ে আপনি ঘরে বসেই বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন খুব সহজেই এবং তার সাথে আপনি ক্যাশব্যাক পাচ্ছেন। তবে এই অফারটি শুধু পল্লী বিদ্যুৎ ডিসকো সহজে কোন বিদ্যুৎ বিল পরিশোধ করার মাধ্যমে প্রয়োগ করতে পারবেন । এই বিদ্যুৎ বিল বিকাশ অ্যাপের মাধ্যমে পরিশোধ করলেই এই আপনি আপনার ক্যাশব্যাক অফার টি পেয়ে যাবেন।

বিকাশে বিদ্যুৎ বিলের অফার

ক্যাশব্যাক অফার টি আপনি যদি পেতে চান তাহলে আপনাকে প্রতিদিন সর্বনিম্ন ৬ টি বিল পরিশোধ করতে হবে এ বিকাশের মাধ্যমে । আপনি যদি চারটি এর নিচে বিদ্যুৎ বিল পরিশোধ করেন তাহলে আপনি এই ডিস্কো অফারটি উপভোগ করতে পারবেন না আপনাকে প্রতিদিন সর্বনিম্ন ৬ টি বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে একটি বিলের জন্য আপনি ৮ টাকা করে পাবেন। তাহলে আপনি মোট কয়টি বিদ্যুৎ বিল পরিশোধের পাচ্ছেন সর্বমোট ৪৮ টাকা। 

বিকাশ অ্যাড মানি অফার 

আপনি যদি বিকাশ এর নতুন গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনার জন্য সুখবর কেননা বিকাশ নতুন গ্রাহকদের জন্য অ্যাড মানি তে দিচ্ছে একটি আকর্ষণীয় অফার। আপনি যদি একজন নিয়মিত বিকাশ লেনদেন গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনার জন্য আরো আকর্ষনীয় অফার আছে। আপনি যদি হয়ে থাকেন আপনি প্রথমবার বিকাশের মাধ্যমে ২০০০ টাকা বা তার বেশি অ্যাড মানি করে থাকেন তাহলে আপনি ১০০ টাকা ক্যাশব্যাক অফার পেয়ে যাবেন যা আপনার ক্যাশব্যাক অফার টি আপনার আসল টাকার সাথে অ্যাড হবে। অ্যাড মানিটা কিভাবে আপনার আপনার বিকাশে এড হবে আপনার বিকাশের মাধ্যমে ব্যাংক বা ভিসা মাস্টার কার্ড থেকে অ্যাড মানি করতে হবে। আপনি যদি ভেবে থাকেন যে বিকাশে ক্যাশ ইন করে আমি এই অফারটি উপভোগ করব কখনোই ভাবনাটা ভাববেন না তাহলে ভাবনাটা ভুল হবে। 

বিকাশ রিচার্জ অফার

আপনি যদি বিকাশ গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনি এই অফারটি অবশ্যই উপভোগ করতে পারবেন । আপনি যদি বিকাশ গ্রাহক হয়ে থাকেন  অবশ্যই আপনার মোবাইলে এসএমএস টি পেয়ে যাবেন কারণ এই অফারটি বিকাশের গ্রাহকদের সবার জন্যই প্রযোজ্য । অফারটি হচ্ছে ৩০ টাকা মোবাইল রিচার্জ আপনি পাবেন ১৫ টাকা ক্যাশব্যাক। অফারটি আপনি বিকাশ থেকে ৩০ টাকা রিচার্জ করলে  দশ থেকে পনেরো মিনিটের মধ্যেই আপনি পেয়ে যাবেন। 

Leave a Comment