এয়ারটেল মিনিট অফার ২০২২

এয়ারটেল সব সময় ব্যবহারকারীদের জন্য ভালো কিছু দেওয়া চেষ্টা করে। এয়ারটেল মিনিট অফারে যে আকর্ষণীয় অফার গুলো থাকছে এই পোষ্টের মাধ্যমে তুলে ধরবো। আরেকটি মজার বিষয় হলো এয়ারটেল মিনিট প্যাকের যে অফার সেটি যে কোন সিম অপারেটরের সাথে ব্যবহার করা যাবে । অর্থাৎ বাংলাদেশের যে সিম গুলো চালু আছে সবগুলো সিমের সাথে এই মিনিট দিয়ে কথা বলা যাবে।

আপনি যদি এয়ারটেল বাংলাদেশ মিনিটের অফার খুঁজতে চান তাহলে এই পোস্টটি সম্পূর্ণ পড়ুন । কারণ এখানে সমস্ত আপডেট যে অফারগুলো আছে সেগুলো পেয়ে যাবেন। এখানে এয়ারটেলের অফিশিয়াল পেজ থেকে সম্পন্ন তথ্য সংগ্রহ করা হয়েছে । তাহলে আপনারা যদি পোষ্টটি সম্পন্ন পড়েন তাহলে আপনারা প্রয়োজনীয় অফারটি আপনি পেয়ে যাবেন। তো চলুন আমরা দেখে নেই কি আপডেট অফার গুলো এয়ারটেল অফারে আছে।

এয়ারটেলের মিনিট এবং এমবি অফার

২১ টাকায় (বোনাস ১০০ এমবি ) ২৮ মিনিট

এই মিনিটের অফারের মেয়াদ হচ্ছে ১ দিন এবং এমবি অফারের মেয়াদ ৩ দিন আপনি যদি বান্ডেল অফার খুঁজতে চান অল্প দামের মধ্যে তাহলে এই অফারটি ব্যবহার করতে পারেন এই অফারটি পেতে আপনার ডায়াল করতে হবে *121*0022# অথবা আপনি যদি ২১ টাকা রিচার্জ করেন তাহলেও অফারটি পেয়ে যাবেন। 

২৩ টাকায় ২৮ মিনিট

এই অফারটি বিশেষ করে যাদের ব্যালেন্স সীমিত এবং দুই এক দিন ব্যবহার করার জন্য অফারটি নিতে পারেন। এই অফারটির মেয়াদ ২ দিন, অফারটি কিনতে আপনার ডায়াল করতে হবে *123*23# অথবা ২৩ টাকা ফ্লেক্সিলোড করলেই আপনি অফারটিপেয়ে যাবেন।

৪৬ টাকয় ৭৭ মিনিট

এই অফারটি যারা সাপ্তাহিক খুঁজে থাকেন বা ব্যবহার করে থাকেন তাদের জন্য এ অফারটি অনেক ভালো হবে। কারণ এই অফারটি মেয়াদ হচ্ছে ৭ দিন। এই অফারটি পেতে আপনাকে ডায়েল করতে হবে *123*46#। এই অফারটি শুধু ডায়াল এর মাধ্যমে আপনি নিতে পারবেন এই অফারটি নির্দিষ্ট রিচার্জের সিস্টেম নেই।

৭৪ টাকা ১২৫ মিনিট

এই অফারটি সাপ্তাহিক অফার এই অফারটি পেতে আপনাকে ডায়াল করতে হবে *121*074#। এই অফারটি ও রিচার্জ অফার নয়। এই অফারটির মেয়াদ ৭ দিন। এই অফারটি আপনি ও চাইলে উপভোগ করতে পারবেন। এই অফারটির ব্যালেন্স চেক করার জন্য আপনাকে ডায়াল করতে হবে *778*0#।

৯৩ টাকায় ( ৪০০এমবি ) ১৬০ মিনিট

এই অফারটি হচ্ছে একটি বান্ডেল অফার এই অফার দিতে আপনি ৯৯ টাকা রিচার্জ করে অথবা আপনাকে ডায়াল করতে হবে *121*93#। তাহলে আপনি পেয়ে যাবেন ১৬০ মিনিটের সাথে ৪০০ এমবি ফ্রী। এই অফারটির মেয়াদ ৭ দিন।

 

১৪৯ টাকয় ২৫০ মিনিট + ২৫০ এসএমএস +১ GB সোশ্যাল

 অফারটি পেতে আপনি সকল ধরনের সুবিধা পাচ্ছেন। বিশেষ করে সোশ্যাল ১GB ইন্টার্নেট আপনি ফেসবুক মেসেঞ্জার ইমু হোয়াটসঅ্যাপ এবং বাইবার ম্যাসেঞ্জারের জন্য ব্যবহার করতে পারবেন। আর যে অফারগুলো আছে সেগুলো যেভাবে ব্যবহার করেন ওই ভাবে ব্যবহার করতে পারবেন। এই অফারটি উপভোগ করতে আপনাকে *123*149# ডায়াল করতে হবে অথবা আপনি রিচার্জ করতে পারেন ১৪৯ টাকা।  এই অফারটির মেয়াদ ৩০ দিন। এমবি চেক করতে ডায়াল করতে হবে*3# এবং মিনিট চেক করতে ডায়াল করতে হবে*778*0#। 

এয়ারটেল মাসিক অফার

এখন আপনাদের মাঝে দেখানো হবে মাসিক কিছু  অফার যা দেখানো হবে একটি টেবিল এর মাধ্যমে। 

                  

     রিচার্জ                       অফার                                           ডায়াল কোড                     তারিখ

 ১৯৩ টাকা         ৩৩৫মি.(২০০ এস এম এস)                       *123*193#                       ৩০ দিন

২৭৮ টাকা                ৪৮০ মি. +১GB                                    *123*278#                      ৩০ দিন

৩৭৪  টাকা                ৬৫৫ মি. +২GB                                 *123*374#                      ৩০ দিন

৪৯৯ টাকা               ৮৬৫ মি. +২GB                                    *123*499#                     ৩০ দিন

৫৭৮ টাকা          ১০০০ মি(৮০০ এসএমএস +২GB)              *123*578#                      ৩০দিন

                                                                          

এই ছিলো ২০২২ সালের এয়ারটেল অফার এর যাবতীয় অফার গুলো । আশা করা যায় আপনি ২০২২ সালের এয়ারটেলের যত স্পেশাল অফার গুলো আছে এখানে পেয়ে যাবেন। শুধুমাত্র যোগ্য ব্যবহারকারীরা এই অফারটি উপভোগ করতে পারবেন। ভালো লাগলে পোস্টটি শেয়ার করার জন্য অনুরোধ রইল। 

 

 

Leave a Comment